বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২০ জুন ২০২১

বিআরটিসির অবসরপ্রাপ্ত ৭৫ জন কর্মচারীদের কন্ট্রিবিউটরী ফান্ডের অর্থ অনলাইন ব্যাংকিং এর মাধ্যমে সরাসরি কর্মচারীদের ব্যাংক হিসাবে প্রদান


প্রকাশন তারিখ : 2021-05-09

১৯৬১ সালে প্রতিষ্ঠার পর আজ ০৯.০৫.২০২১ তারিখ প্রথমবারের মত বিআরটিসির অবসরপ্রাপ্ত ৭৫ জন কর্মচারীদের কন্ট্রিবিউটরী ফান্ডের অর্থ অনলাইন ব্যাংকিং এর মাধ্যমে সরাসরি কর্মচারীদের ব্যাংক হিসাবে প্রদান করা হয়।

এই কর্মসূচীর মাধ্যমে সরকারের সেবা সহজীকরণ নীতিমালার বাস্তবায়ন তথা সারাদেশ থেকে প্রধান কার্যালয়ে চেক সংগ্রহ করা, সংগৃহিত চেক নিজ ব্যাংকে জমাপ্রদান এবং পরবর্তীতে ব্যাংকে যেয়ে অর্থ সংগ্রহ করার মত সময় সাশ্রয়, ব্যাংক বা অফিসে ভিজিট ও সেবা প্রদানে খরচ কমানো তথা জনগনকে ডিজিটাল বাংলাদেশ এর আধুনিক ব্যাংকিং সেবা প্রদান করা হয়েছে।

এ উপলক্ষে জুম অনলাইন সভার মাধ্যমে প্রধান কার্যালয়ের সাথে সারাদেশে বিআরটিসির সকল ডিপো/ইউনিট প্রধানগণ এবং সুবিধাভোগী অবসর প্রাপ্ত কর্মচারীগণ সংযুক্ত ছিল।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিআরটিসির চেয়ারম্যান জনাব মো: তাজুল ইসলাম (অতিরিক্ত সচিব) এবং সভায় সভাপতিত্ব করেন বিআরটিসির পরিচালক ড. জিয়াউদ্দিন (যুগ্মসচিব)। সভায় আরো উপস্থিত ছিলেন বিআরটিসি অনলাইন ব্যাংকিং সেবা প্রদানকারি ডাচ-বাংলা ব্যাংকের মতিঝিল শাখার ম্যানেজার এবং বিআরটিসি প্রধান দপ্তরের সকল কর্মকর্তাবৃন্দ।

ইতোমধ্যো বিআরটিসিতে সরকারি ক্রয় কাজে স্বচ্ছতা বৃদ্ধিকরতে ইজিপি বাস্তবায়ন, দাপ্তরিক কাজে ইনথি ব্যবহার বৃদ্ধিকরণ ও সকল কর্মচারীদের বেতন সরাসরি তাদের ব্যাংক হিসাবে পৌছে দেওয়া হচ্ছে।

বিআরটিসির সকল সেবা এ রকম্ ভাবে ডিজিটাল সেবার আওতায় এনে ডিজিটাল বিআরটিসি গড়ে তোলা হবে।


Share with :

Facebook Facebook